সংবাদ বিজ্ঞপ্তি

সাংবাদিক সংসদ, কক্সবাজার এর সহ সভাপতি দক্ষ সংগঠক প্রয়াত এসএম ছৈয়দ উল্লাহ আজাদ স্মরণে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩১ আগস্ট) বিকেলে কক্সবাজার প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিক সংসদ, কক্সবাজার এর আয়োজনে এই স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সংসদ, কক্সবাজার এর সভাপতি এম.এ আজিজ রাসেলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বলরাম দাশ অনুপমের সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরণ সভায় বক্তব্যে রাখেন সাংবাদিক সংসদ, কক্সবাজার এর উপদেষ্টা চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার সরওয়ার আজম মানিক, দৈনিক হিমছড়ির বার্তা সম্পাদক হুমায়ুন কবির সিকদার, সিবিএনের বার্তা সম্পাদক ইমাম খাইর, রিপোর্টাস ইউনিটি কক্সবাজার এর সাধারণ সম্পাদক ওসমান গনি, সাংবাদিক সংসদ কক্সবাজার এর সহ সভাপতি আমান উল্লাহ আমান, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল করিম শহিদ, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম শামস্ ও অর্থ সম্পাদক আমিনুল কবির।

এসময় সাংবাদিক সংসদের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এতে বক্তারা বলেন, এসএম ছৈয়দ উল্লাহ আজাদ পরিশ্রমী মেধাবী সাংবাদিক ছিলেন। কর্মজীবনে তিনি কক্সবাজারের সাংবাদিকতায় উজ্জল দৃষ্টান্ত রেখে গেছেন। সাংবাদিক সংসদ কক্সবাজার এর জন্য আমৃত্যু তিনি কাজ করে গেছেন।